1. mahadihasaninc@gmail.com : admin :
বেলকুচি চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের রহস্য উদঘাটনসহ হত্যাকারী গ্রেফতার। - banglarjoy71
July 27, 2024, 9:44 am
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘banglarjoy71.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘banglarjoy71.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘banglarjoy71.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি সৌদি আরবের খেজুর চাষ হচ্ছে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ বাগমারায় পুকুর খননকারীদের এখনও চলছে রামরাজত্ব বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল কৃষকদের সুখ্যাতিতে ভাসছেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক ও সহকারী কমিশনার ভূমি সুমন চৌধুরী মহাদেবপুরে অটো চার্জার এর ধাক্কায় এক শিক্ষকের মুত্যু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জ আমের বাগান পরিদর্শন করেন, ২০টি দেশের রাষ্ট্রদূত। নওগাঁর বদলগাছীতে দিন দিন অপচিকিৎসা ও ভণ্ড কবিরাজদের প্রতারণা বেড়ে চলেছে।

বেলকুচি চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের রহস্য উদঘাটনসহ হত্যাকারী গ্রেফতার।

  • Update Time : Monday, October 3, 2022
  • 451 Time View

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ

সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা ধুকুরিয়া বেড়া ইউনিয়নে মবুপুর গ্রামের দুই ছেলে সহ মা রওশন আরা বেগম(২৯) হত্যার রহস্য ২৪ ঘন্টা পর উন্মোচন করেছে পুলিশ।

এই হত্যার ঘটনায় সোমবার ভোরের আগে ডিবি ও বেলকুচি থানা পুলিশের যৌথ অভিযানে আইয়ুব আলী ওরফে সাগর নামে এক যুবককে গ্রেফতার করেছে।

সোমবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ বিষয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

গ্রেফতারকৃত আইয়ুব আলী (সাগর) প্রাথমিক জবানবন্দির ভিত্তিতে হত্যার খোলাসা করেন সিরাজগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার)। পুলিশ সুপার জানান গ্রেফতারকৃত আইয়ুব আলী সাগর নিহত রওশন আরা’র সৎ ভাগিনা। সে উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের নন্দিগাঁতী গ্রামের মোকসেদ আলীর ছেলে। আইয়ুব আলী সাগর এনজিওর ঋণ রয়েছে। গত ২৮ সেপ্টেম্বর ধুকুরিয়াবেড়া খালার বাড়িতে আসে আইয়ুব আলী সাগর। রাতে লকার ভেঙে টাকা ও স্বর্ণালন্কার চুরির সময় দেখে ফেলে রওশন আরা এসময়ে পাথর দিয়ে আঘাত করে ও গলা টিপে হত্যা করে এরই এক পর্যায়ে দুই শিশু ছেলে মাহিন ও জিহাদ কেউ হত্যা করে পালিয়ে যায় আইয়ুব আলী সাগর। এরপর এব্যাপারে নিহত রওশন আরার ভাই থানায় মামলা দায়ের করে। তারপর

গত ০১/১০/২০২২ খ্রিঃ তারিখে বেলকুচি থানাধীন মবুপুর গ্রামে বাহির থেকে শিকল আটকানো অবস্থায় একজন প্রাপ্ত বয়স্ক নারী এবং দুইজন শিশু সন্তানের অর্ধগলিত লাশ পাওয়া যায়। এই ঘটনায় বেলকুচি থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি হত্যা মামলা রুজু হয়।

চাঞ্চল্যকর এই হত্যা মামলাটি দেশব্যাপি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। সিরাজগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার) এই হত্যায় জড়িত ব্যক্তিদের সনাক্তে একটি চৌকস টিম গঠন করেন। এতে

অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এ্যান্ড অপস্)মোঃ সামিউল আলম, এবং সহকারী পুলিশ সুপার, সিদ্দিক আহমেদ বেলকুচি সার্কেল এই টিমকে সার্বিক নির্দেশনা প্রদান করেন। চৌকস এই টিমের দূরদর্শী কার্যক্রম এবং সুযোগ্য পুলিশ সুপার এর নিবিড় তত্বাবধানের হত্যায় জড়িত ব্যক্তি মোঃ আইয়ুব আলী সাগর(২৮), পিতা- মৃত মোকছেদ মোল্লা, সাং-নন্দিগাতি, থানা-উল্লাপাড়া ও জেলা-সিরাজগঞ্জকে ০৩/১০/২০২২ খ্রিঃ তারিখ রাত্রি ০০.১০ ঘটিকার সময় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী নিজে সম্পৃক্ততাসহ ঘটনার বিষয়ে লোমহর্ষক বর্ণনা দেয় জিজ্ঞাসাবাদ শেষে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে কারাগারে পাঠায় ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 20122 Breaking News
Design & Developed By BD IT HOST