1. mahadihasaninc@gmail.com : admin :
বদলগাছীতে নবীন ও প্রবীণ সাংবাদিকদের সমন্বয়ে বদলগাছী মডেল প্রেসক্লাবের আত্মপ্রকাশ - banglarjoy71
July 27, 2024, 10:10 am
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘banglarjoy71.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘banglarjoy71.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘banglarjoy71.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি সৌদি আরবের খেজুর চাষ হচ্ছে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ বাগমারায় পুকুর খননকারীদের এখনও চলছে রামরাজত্ব বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল কৃষকদের সুখ্যাতিতে ভাসছেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক ও সহকারী কমিশনার ভূমি সুমন চৌধুরী মহাদেবপুরে অটো চার্জার এর ধাক্কায় এক শিক্ষকের মুত্যু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জ আমের বাগান পরিদর্শন করেন, ২০টি দেশের রাষ্ট্রদূত। নওগাঁর বদলগাছীতে দিন দিন অপচিকিৎসা ও ভণ্ড কবিরাজদের প্রতারণা বেড়ে চলেছে।

বদলগাছীতে নবীন ও প্রবীণ সাংবাদিকদের সমন্বয়ে বদলগাছী মডেল প্রেসক্লাবের আত্মপ্রকাশ

  • Update Time : Tuesday, October 24, 2023
  • 131 Time View

মোঃ সারোয়ার হোসেন অপু
বিশেষ প্রতিনিধি,

নওগাঁর বদলগাছীতে বদলগাছী মডেল প্রেসক্লাব এর আত্মপ্রকাশ হয়েছে।
জানা যায়, গত ২৪/০৮/২৩ ইং তারিখ সিনিয়র সাংবাদিক মোঃ ফেরদৌস হোসেনের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত সভায় তিন মাস মেয়াদি একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
উক্ত সভায় মোঃ ফেরদৌস হোসেনকে আহবায়ক ও আবু রায়হান লিটনকে সদস্য সচিব করে একটি ৭ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছি। আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আজ ২৪/১০/২৩ ইং তারিখ জরুরি সভার আহবান করা হয়। মোঃ ফেরদৌস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বদলগাছী মডেল প্রেসক্লাবের আত্মপ্রকাশ ঘটে এবং সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সিনিয়র সাংবাদিক মোঃ ফেরদৌস হোসেনকে সভাপতি ও দৈনিক স্বাধীন দেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি আবু রায়হান লিটনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহঃ সভাপতি আবু সাঈদ মোঃ মোরছালিন রোমেন, উপজেলা প্রতিনিধি, দৈনিক সূর্যোদয়। যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি দৈনিক দেশবার্তা, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম, উপজেলা প্রতিনিধি দৈনিক ইনকিলাব, সহঃ সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বি, উপজেলা প্রতিনিধি দৈনিক বাংলাদেশ সমাচার, দপ্তর সম্পাদক মোঃ সারোয়ার হোসেন অপু, উপজেলা প্রতিনিধি দৈনিক বাংলার আলো নিউজ, প্রচার সম্পাদক আশিক হোসেন, স্টাফ রিপোর্টার দৈনিক ভোরের আওয়াজ, অর্থ সম্পাদক ফজলে রাব্বি রনা, দৈনিক বাংলাদেশ সকাল বদলগাছী উপজেলা প্রতিনিধি, নির্বাহী সদস্য নুরুজ্জামান লিটন, বাংলাদেশ বার্তা নওগাঁ জেলা প্রতিনিধি ও তুহিন হোসেন, নবদিগন্ত বদলগাছী উপজেলা প্রতিনিধি। সদস্য মোঃ রবিউল আউয়াল, দৈনিক মানবাধিকার প্রতিদিন বদলগাছী উপজেলা প্রতিনিধি ও সাগর হোসেন দৈনিক আলোকিত সময় বদলগাছী উপজেলা প্রতিনিধি।
বদলগাছীতে একটি সুস্থ ধারার সাংবাদিকতার প্রত্যয় নিয়ে বদলগাছী মডেল প্রেসক্লাবটির আত্মপ্রকাশ ঘটানো হয়।

পরিশেষে অদ্যকার সভাপতি বদল গাছী মডেল প্রেসক্লাবের সকল সদস্যদের আগামী দিনের পথচলার গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা অন্তে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 20122 Breaking News
Design & Developed By BD IT HOST