1. mahadihasaninc@gmail.com : admin :
বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত - banglarjoy71
July 27, 2024, 1:13 pm
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘banglarjoy71.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘banglarjoy71.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘banglarjoy71.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি সৌদি আরবের খেজুর চাষ হচ্ছে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ বাগমারায় পুকুর খননকারীদের এখনও চলছে রামরাজত্ব বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল কৃষকদের সুখ্যাতিতে ভাসছেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক ও সহকারী কমিশনার ভূমি সুমন চৌধুরী মহাদেবপুরে অটো চার্জার এর ধাক্কায় এক শিক্ষকের মুত্যু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জ আমের বাগান পরিদর্শন করেন, ২০টি দেশের রাষ্ট্রদূত। নওগাঁর বদলগাছীতে দিন দিন অপচিকিৎসা ও ভণ্ড কবিরাজদের প্রতারণা বেড়ে চলেছে।

বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

  • Update Time : Monday, April 15, 2024
  • 32 Time View

মোঃ সারোয়ার হোসেন অপু
বিশেষ প্রতিনিধি,

বদলগাছীতে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

নওগাঁর বদলগাছীতে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে আনন্দঘন পরিবেশে নানা আয়োজনের মধ্যদিয়ে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, উপজেলা প্রশাসন ও উপজেলা শিল্পকলা একাডেমি ও বৈশাখী সাংস্কৃতিক গোষ্ঠীর আয়োজনে আজ রবিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোসা. আতিয়া খাতুন এ-র সভাপতিত্বে ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রা বদলগাছী থানার সামনে হতে শুরু করে চারমাথা হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। উপজেলা সভাকক্ষে বাঙালির ঐতিহ্য বাহী খাবার পান্তা ভোজন শেষে উপজেলা পরিষদ হলরুমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামছুল আলম খান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃমোঃ নাজমুল হক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াসিউর রহমান, সোনালী ব্যাংক লি:, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা আফিসার আব্দুর রউফ, বদলগাছী শাখার ম্যানেজার এসএম রাশেদুল ইসলাম, বদলগাছী সরকারি মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মোজাফফর হোসেন , সহকারী শিক্ষক আতিকুর রহমান, সাকাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহঃ সভাপতি এস এম মুনিরুল ইসলাম (সাজু),সমাজসেবক রজত গোস্বামী, বদলগাছী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করোতোয়া বদলগাছী উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এমদাদুল হক দুলু, বদলগাছী মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক দেশবার্তার নওগাঁ জেলা প্রতিনিধি সাংবাদিক মুজাহিদ হোসেন, বদলগাছী মডেল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সন্ধানে বাংলাদেশ সংবাদের নওগাঁ জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু সহ প্রমূখ।
এসময় নানান পেশার মানুষ মঙ্গল শোভযাত্রায় অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 20122 Breaking News
Design & Developed By BD IT HOST