1. mahadihasaninc@gmail.com : admin :
নওগাঁয় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক কারবারি আজিজার আটক - banglarjoy71
July 27, 2024, 5:53 am
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘banglarjoy71.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘banglarjoy71.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘banglarjoy71.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি সৌদি আরবের খেজুর চাষ হচ্ছে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ বাগমারায় পুকুর খননকারীদের এখনও চলছে রামরাজত্ব বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল কৃষকদের সুখ্যাতিতে ভাসছেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক ও সহকারী কমিশনার ভূমি সুমন চৌধুরী মহাদেবপুরে অটো চার্জার এর ধাক্কায় এক শিক্ষকের মুত্যু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জ আমের বাগান পরিদর্শন করেন, ২০টি দেশের রাষ্ট্রদূত। নওগাঁর বদলগাছীতে দিন দিন অপচিকিৎসা ও ভণ্ড কবিরাজদের প্রতারণা বেড়ে চলেছে।

নওগাঁয় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক কারবারি আজিজার আটক

  • Update Time : Wednesday, November 22, 2023
  • 122 Time View

 

মোঃ সারোয়ার হোসেন অপু
বিশেষ প্রতিনিধি,

নওগাঁয় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ একজন মাদককারবারি আটক।
র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি চৌকস অভিযানিক দল মঙ্গলবার দিনগত রাতে নওগাঁর বদলগাছী উপজেলার বামনপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ঐ মাদক কারবারিকে আটক করেন।
সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার কে জানান, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে মঙ্গলবার দিনগত রাতে নওগাঁ জেলাধীন বদলগাছী থানাধীন বামনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫ বোতল ফেন্সিডিল সহ আজিজার রহমান (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী আজিজার রহমান হলেন, জয়পুরহাট জেলা সদর উপজেলার বিল্লা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। আটককৃত আজিজার রহমান একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় লোকজনের কাছে পরিচিত। মাদক ব্যবসায়ী আজিজার রহমান প্রশাসনের চোখকে ফাকিদিয়ে সু-কৌশলে পার্শ্ববর্তী সীমান্ত এলাকা থেকে মাদক ফেন্সিডিল সংগ্রহ পূর্বক নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচড়া ও পাইকারী ভাবে ফেন্সিডিল বিক্রি করতেন এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারীতে রাখা হয়। এরি এক পর্যায়ে ঘটনার দিন ও সময় সে মাদক ফেন্সিডিল বিক্রির জন্য নওগাঁর বদলগাছী থানাধীন উপরোক্ত স্থানে অপেক্ষা করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ফেন্সিডিল সহ হাতেনাতে তাকে আটক করা হয়।
এ ব্যাপারে নওগাঁর বদলগাছী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন র‌্যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 20122 Breaking News
Design & Developed By BD IT HOST