1. mahadihasaninc@gmail.com : admin :
নওগাঁয় দুই-শতাধিক নেতাকর্মীদের নিয়ে মুজিব সিনেমাটি উপভোগ করলেন মিঃ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী - banglarjoy71
July 27, 2024, 10:25 am
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘banglarjoy71.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘banglarjoy71.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘banglarjoy71.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি সৌদি আরবের খেজুর চাষ হচ্ছে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ বাগমারায় পুকুর খননকারীদের এখনও চলছে রামরাজত্ব বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল কৃষকদের সুখ্যাতিতে ভাসছেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক ও সহকারী কমিশনার ভূমি সুমন চৌধুরী মহাদেবপুরে অটো চার্জার এর ধাক্কায় এক শিক্ষকের মুত্যু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জ আমের বাগান পরিদর্শন করেন, ২০টি দেশের রাষ্ট্রদূত। নওগাঁর বদলগাছীতে দিন দিন অপচিকিৎসা ও ভণ্ড কবিরাজদের প্রতারণা বেড়ে চলেছে।

নওগাঁয় দুই-শতাধিক নেতাকর্মীদের নিয়ে মুজিব সিনেমাটি উপভোগ করলেন মিঃ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী

  • Update Time : Wednesday, October 18, 2023
  • 129 Time View

 

মোঃ সারোয়ার হোসেন অপু
বিশেষ প্রতিনিধি,

নওগাঁয় দুই-শতাধিক নেতাকর্মীদের নিয়ে মুজিব সিনেমাটি উপভোগ করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ৪৮ নওগাঁ ৩ আসন( বদলগাছী-মহাদেবপুর) হতে বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকার) মনোনয়ন প্রত্যাশী মিঃ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী (সৌরেন)।
জানা যায়, গত ১৩ অক্টোবর ২০২৩ ইং তারিখ সারাদেশে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় “মুজিব একটি জাতির রূপকার” সিনেমাটি শুভমুক্তি লাভ করেছে। সিনেমাটি নওগাঁর মহাদেবপুরে ও বদলগাছীর দুই-শতাধিক নেতাকর্মীদের নিয়ে মুজিব সিনেমাটি উপভোগ করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ৪৮ নওগাঁ ৩ আসন( বদলগাছী-মহাদেবপুর) হতে বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকার) মনোনয়ন প্রত্যাশী মিঃ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী (সৌরেন)।
এসময় তার সফরসঙ্গী হয়ে সিনেমাটি উপভোগ করেছেন মিঃ আপেল চক্রবর্ত্তী, বদলগাছী উপজেলা চেয়ারম্যান মোঃ শামছুল আলম খান, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও মহাদেবপুর সদর ইউপির সাবেক চেয়ারম্যানর মোঃ মাহাবুব আলম ধলু, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের নেতা মোঃ শফিকুল ইসলাম, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোঃ মইনুল ইসলাম, বালুভরা ইউপি আওয়ামী লীগের সহঃ সভাপতি সুকোমল কর্মকার, বালুভরা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ সাজু হোসেন, আওয়ামী যুবলীগ নেতা ওবালুভরা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন আলী, সাধারণ সম্পাদক মোঃ চঞ্চল, মিঃ প্রলয় চৌধুরী পলু, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, লেবু কর্মকার, বদলগাছী উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম রেজওয়ানুল করিম সুজন, বদলগাছী উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক নয়ন হোসেন, বালুভরা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক শাহিন হোসেন, উপদেষ্টা আবুল হাশেম।
এছাড়া ও উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস বদলগাছী উপজেলা শাখার অর্থ সম্পাদক ও দৈনিক ভোরের প্রতিধ্বনীর স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস বদলগাছী উপজেলা শাখার আইসিটি সম্পাদক দৈনিক মানবাধিকার প্রতিদিনের বদলগাছী উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ রবিউল আউয়াল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস বদলগাছী উপজেলা শাখার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাংলাদেশ বার্তার বদলগাছী উপজেলা প্রতিনিধি সাংবাদিক তুহিন হোসেন, দাউদপুর ওয়ার্ড আওয়ামী লীগের কাজল দেবনাথ, রাজপুর ওয়ার্ড আওয়ামী লীগের মোঃ আহসান হাবীব উজ্জ্বল, কামারবাড়ীর আলামীন হোসেন, কালিপদ মাষ্টার, দিলীপ মহন্ত সহ প্রমুখ ব্যক্তি সিনেমাটি উপভোগ করেন।

উক্ত সিনেমার বিষয়ে মিঃ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী জানান, “মুজিব একটি জাতির রূপকার ” একটি মনোমুগ্ধকর সিনেমা। এই সিনেমাতে বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ইতিহাস তুলে ধরা হয়েছে যা ভবিষ্যত প্রজন্মের জন্য একটি নিদর্শন হিসেবে প্রতিয়মান হবে।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস বদলগাছী উপজেলা শাখার অর্থ সম্পাদক ও দৈনিক ভোরের প্রতিধ্বনীর স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু
জানান, “মুজিব একটি জাতির রূপকার ” সিনেমাটি আমি উপভোগ করেছি। এটি বাংলার রাখাল রাজা বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে নিয়ে লেখা একটি মুভি যার জন্ম না হলে আমরা বাংলাদেশ নামক দেশটিকে কখনো পেতাম না। তবে আমাদের ভবিষ্যত প্রজন্ম আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে মুভিটি দেখার বিকল্প নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 20122 Breaking News
Design & Developed By BD IT HOST