1. mahadihasaninc@gmail.com : admin :
তৃণমূলে জনপ্রিয় নেতা ময়না - banglarjoy71
July 27, 2024, 9:08 am
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘banglarjoy71.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘banglarjoy71.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘banglarjoy71.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি সৌদি আরবের খেজুর চাষ হচ্ছে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ বাগমারায় পুকুর খননকারীদের এখনও চলছে রামরাজত্ব বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল কৃষকদের সুখ্যাতিতে ভাসছেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক ও সহকারী কমিশনার ভূমি সুমন চৌধুরী মহাদেবপুরে অটো চার্জার এর ধাক্কায় এক শিক্ষকের মুত্যু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জ আমের বাগান পরিদর্শন করেন, ২০টি দেশের রাষ্ট্রদূত। নওগাঁর বদলগাছীতে দিন দিন অপচিকিৎসা ও ভণ্ড কবিরাজদের প্রতারণা বেড়ে চলেছে।

তৃণমূলে জনপ্রিয় নেতা ময়না

  • Update Time : Saturday, February 24, 2024
  • 50 Time View

 

সারোয়ার হোসেন,তানোর: রাজনীতির সিঁড়ি বেয়ে উঠে আসা তৃণমূল নেতাকর্মীদের জনপ্রিয় যুব নেতা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নার নেতৃত্বের কোন বিকল্প নাই। জাতীয় সংসদ নির্বাচনে আবারো দেখিয়ে দিয়েছেন তানোরে আওয়ামী লীগের রাজনীতিতে যুবলীগ নেতা লুৎফর হায়দার রশীদ ময়নার কোন বিকল্প নাই।

তিনি আওয়ামী লীগের আদর্শে উজ্জীবীত হয়ে যুবলীগের রাজনীতিতে যোগদান করেই শুরু করেন দলকে সক্রিয় করে গড়ে তুলতে রোদ বৃষ্টি মাথায় নিয়ে মাঠে-ঘাটে কর্মীর সন্ধানে ছুটাছুটি। আর আজ গড়েও তুলেছেন তিনি উপজেলার সাতটি ইউনিয়ন ও দুটি পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে যুবলীগের সংগঠন। জানা গেছে,চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না ২০০৩ সালে যুবলীগের রাজনীতিতে যোগদানের মাধ্যমে শুরু করেন আওয়ামী লীগের রাজনীতি। তিনি একটানা বারো বছর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। সেই সাথে ২০১১ সালে প্রথম নৌকা প্রতীক পেয়ে কলমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে পরপর তিনবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।চেয়ারম্যানের দায়িত্বে থাকা অবস্থায় তিনি ২০১৫ সালে উপজেলা যুবলীগের সম্মেলনে যুবলীগের সভাপতি নির্বাচিত হয়ে আজ অবধি উপজেলা যুবলীগের দায়িত্ব সফল ভাবে পালন করে যাচ্ছেন। এছাড়া ২০১৯সালে আবারো নৌকা প্রতীক পেয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি। কর্মী বান্ধব চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নাকে ঘিরেই চাঙ্গা তানোর উপজেলা আওয়ামী লীগের রাজনীতি,তিনিই তৃনমূল নেতাকর্মীদের একমাত্র ভরসার ঠিকানা।
বর্তমান তানোর উপজেলা আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকান্ডের ভূমিকা নাই বললেই চলে,যেটুকু আছে তাও একমাত্র চেয়ারম্যান ময়নার জন্যই উপজেলা আওয়ামী লীগের রাজনীতি টিকে আছে। ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি পাড়া মহল্লার আনাচে কানাচে চেয়ারম্যান ময়নার রাজনৈতিক জনপ্রিয়তা এগিয়ে রয়েছে। চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না রাজনীতিতে যোগদানের পর থেকে এমপি ওমর ফারুক চৌধুরীর প্রতিটি দিকনির্দেশনা অনুযায়ী
তিনি যুবলীগের সংগঠনের পাশাপাশি আওয়ামী লীগের অঙ্গসংগঠনকে চাঙ্গা করতে কঠোর পরিশ্রম করেছেন। চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নার কাছে তার রাজনৈতিক পথচলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,রাজনীতির জীবনে কি পেলাম আর না পেলাম সেটা বড় কথা না, দেশের জন্য দেশের মানুষের জন্য কতটুকু করতে পারলাম সেটাই সব থেকে বড় কথা। আমি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে পা দিয়েছি, আজ আমি শুধু তৃণমূল জনগণ ও দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় এতদূর আসতে পেরেছি। আমি এমপি ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন জনগণের দৌড় গোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি।

 

সারোয়ার হোসেন
২২ফেব্রুয়ারি/২০২৪ইং
০১৭৬০-৮৫৭৯৮৮

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 20122 Breaking News
Design & Developed By BD IT HOST