1. mahadihasaninc@gmail.com : admin :
খুলনায় জননেত্রী শেখ হাসিনা আগমন উপলক্ষে শার্শায় প্রস্তুতি সভা ও শান্তি র‍্যালী - banglarjoy71
July 27, 2024, 1:13 pm
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘banglarjoy71.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘banglarjoy71.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘banglarjoy71.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি নওগাঁয় বিপদসীমার উপরে আত্রাই নদীর পানি সৌদি আরবের খেজুর চাষ হচ্ছে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ বাগমারায় পুকুর খননকারীদের এখনও চলছে রামরাজত্ব বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল কৃষকদের সুখ্যাতিতে ভাসছেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক ও সহকারী কমিশনার ভূমি সুমন চৌধুরী মহাদেবপুরে অটো চার্জার এর ধাক্কায় এক শিক্ষকের মুত্যু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ চাঁপাইনবাবগঞ্জ আমের বাগান পরিদর্শন করেন, ২০টি দেশের রাষ্ট্রদূত। নওগাঁর বদলগাছীতে দিন দিন অপচিকিৎসা ও ভণ্ড কবিরাজদের প্রতারণা বেড়ে চলেছে।

খুলনায় জননেত্রী শেখ হাসিনা আগমন উপলক্ষে শার্শায় প্রস্তুতি সভা ও শান্তি র‍্যালী

  • Update Time : Friday, November 10, 2023
  • 107 Time View

 

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামীলীগের খুলনা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে (আগামী ১৩ ই নভেম্বর) মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগমনে ৮৫ যশোর-১ শার্শা আসনে দলীয় নৌকা মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য ও বাংলাদেশ ফার্মেসী গ্রাজুয়েটস্ এসোসিয়েশন এর যুগ্মসাধারণ সম্পাদক, শার্শার কৃতি সন্তান নাজমুল হাসানের নেতৃত্বে প্রস্তুতি সভা ও মটরসাইকেল র‍্যালী করেছে শার্শা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎসজিবীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার (৫ নভেম্বর ) বিকাল ৪টার সময় শার্শা থেকে মটরসাইকেল র‍্যালী বের হয়ে বেনাপোল বাজার ঘুরে এসে শার্শা বাজারে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন, আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে জামাত-বিএনপি নানা মূখী ষড়যন্ত্র শুরু করেছে। আপনাদের সকলকে এ বিষয়ে সজাক থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনা শার্শা আসনে নৌকা প্রতীক যাকে দিবেন তার সাথে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে বিজয় ছিনিয়ে এনে আওয়ামীলীগ সভাপতি ও বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দেশের চলমান উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে পুনরায় নির্বাচিত করার জন্য সকলের কাছে নৌকা প্রতীকে মূল্যবান ভোট এবং দোয়া প্রার্থনা করেন।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি-জামাত আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করছে। জনগণের জানমালের ক্ষতি ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী দের রুখে দিতে হবে। আওয়ামী লীগ সরকার দেশের সমৃদ্ধি এনেছে। সে সাথে বিশ্ব দরবারে মাথা উচু করে পরিচয় দেওয়ার অবস্থা সৃষ্টিসহ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করছে বলে মন্তব্য করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। পাশাপাশি দেশের মানুষের জানমালের নিরাপত্তায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো ইনশাআল্লাহ।

এ সময় প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুজ্জামান বিটন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার শাহরিন আলম বাদল, সাবেক ছাত্রলীগ নেতা নাভারণ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি ফেরদৌস চৌধুরী রাজু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা শাখার যুগ্ম-আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া, সদস্য কবির হোসেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ শার্শা উপজেলা শাখার সভাপতি ওয়াহিদুজ্জামান ওয়াহেদ, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, কায়বা ইউনিয়ন পরিষদের মেম্বর আলমগীর কবির বদু, উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, আজিজুর রহমান মেম্বর, যুবলীগ নেতা কমিরুজ্জামান কবির, সাবেক ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান শিপলু, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগ নেতা তরিকুল ইসলাম, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সদস্য মফিজুর রহমান, কায়বা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা জামান, আঃ সালাম, উত্তম কুমার, রিপন, ছাত্রলীগ নেতা ডিকুল, সাজন সানিসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। #

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 20122 Breaking News
Design & Developed By BD IT HOST